Logo

সড়ক দুর্ঘটনায় ফুটবলার সোহেল রানা আহত, স্ত্রী-পুত্র নিহত

সড়ক দুর্ঘটনায় ফুটবলার সোহেল রানা আহত, স্ত্রী-পুত্র নিহত

শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলার সোহেল রানার স্ত্রী ও তিন বছরের পুত্র সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সোহেল রানা।

শনিবার মানিকগঞ্জ নিজ বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে দুপুর ১২টার দিকে সাভারের নবীনগর এলাকায় সোহেলের মোটরসাইকেলকে একটি মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন তার স্ত্রী আফরিন ও শিশুপুত্র আফরান।

২০ নভেম্বর ফেডারেশন কাপের সেমিফাইনালের পর খেলোয়াড়দের তিনদিনের ছুটি দিয়েছিলেন শেখ রাসেল কোচ সাইফুল বারী টিটু। সেই ছুটিতেই স্ত্রী-সন্তান নিয়ে গ্রামের বাড়ি গিয়েছিলেন সোহেল রানা। শনিবার বিকেল থেকে শেখ রাসেলের অনুশীলন শুরু হওয়ার কথা। ক্যাম্পে যোগ দিতেই তিনি ঢাকায় ফিরছিলেন।

শেখ রাসেল ক্রীড়া চক্রের অধিনায়ক গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা জানিয়েছেন, ‘আমি দুর্ঘটনার খবর শোনার পরই সাভারের উদ্দেশে রওনা দিয়েছি। ইতোমধ্যে পুলিশের সঙ্গে কথাও বলেছি। সোহেলকে সাভারের গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার স্ত্রী ও পুত্র ঘটনাস্থলেই মারা গেছেন।’

আশরাফুল ইসলাম রানা ও সোহেল রানা দু’জনই এ বছর চট্টগ্রাম আবাহনী থেকে শেখ রাসেল ক্রীড়া চক্রে যোগ দিয়েছেন। মাঝ  মাঠের কুশলী ফুটবলার সোহেল রানা বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু করেন ফেনী সকার ক্লাবের মাধ্যমে। এরপর মোহামেডান, ব্রাদার্স, মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম আবাহনী হয়ে এবার যোগ দিয়েছেন শেখ রাসেল ক্রীড়া চক্রে।

সোহেল রানা জাতীয় দলে না খেললেও প্রাথমিক ক্যাম্পে ডাক পেয়েছিলেন কয়েক বছর আগে। তিনি জাতীয় অনূর্ধ্ব-১৭ ও ১৯ দলের হয়ে খেলেছেন। সোহেল রানার বাসা ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায়।