Logo

স্থগিত তিন কেন্দ্রে পুনর্ভোট আজ

স্থগিত তিন কেন্দ্রে পুনর্ভোট আজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের স্থগিত তিনটি কেন্দ্রে আজ পুনর্ভোট গ্রহণ করা হবে। কেন্দ্রগুলো হলো আশুগঞ্জের সোহাগপুর, যাত্রাপুর ও বাহাদুরপুর।

ওই তিন কেন্দ্রের মোট ভোটার ১০ হাজার ৫৭৪ জন। এ আসনে ঐক্যফ্রন্টের মনোনীত বিএনপির প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া ধানের শীষ প্রতীকে ১০ হাজার ১৫৯ ভোটে এগিয়ে আছেন। তিনি পেয়েছেন ৮২ হাজার ৭২৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈন কলার ছড়া প্রতীকে পেয়েছেন ৭২ হাজার ৫৬৪ ভোট।

গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে গোলযোগ ও কারচুপির অভিযোগে কেন্দ্রগুলোতে ভোট গ্রহণ স্থগিত রাখা হয়। অতিরিক্ত সময়কে কাজে লাগিয়ে দুই প্রার্থী মঈন উদ্দিন মঈন ও আব্দুস সাত্তার ভূঁইয়া এবং তাদের কর্মী-সমর্থকরা ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রতিটি ভোটকেন্দ্রের নিরাপত্তা রক্ষায় একজন করে অতিরিক্ত পুলিশ সুপার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেওয়া হয়েছে।