Logo

শেখ হাসিনা শুধু আওয়ামী লীগ নেত্রী নন, স্বাধীনতার চেতনার প্রতীক :নাসিম

শেখ হাসিনা শুধু আওয়ামী লীগ নেত্রী নন, স্বাধীনতার চেতনার প্রতীক :নাসিম

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শুধু আওয়ামী লীগ নেত্রী নন, তিনি এখন দেশের অভিভাবক, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ও স্বাধীনতার চেতনার প্রতীক। তাঁর নেতৃত্বের প্রতি আস্থা রেখে দেশবাসী এবার বিপুল ভোটে আওয়ামী লীগকে বিজয়ী করেছে।

গতকাল মঙ্গলবার বিকালে অফিসার্স ক্লাবে আওয়ামী লীগ নেতা প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত নতুন মন্ত্রিসভাকে আবারো স্বাগত ও অভিনন্দন জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অবিস্মরণীয় বিজয়ের পেছনে ১৪ দলের অকুণ্ঠ সমর্থন ও সক্রিয় ভূমিকাও কাজ করেছে। শেখ হাসিনা সব সময় বলেছেন, দুঃসময়ে যারা তাঁর সঙ্গে ছিলেন তাঁদের নিয়ে চলতে চান। ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনগুলোতে বিজয়ী হওয়ার পর প্রতিটিতে ১৪ দলীয় জোট শরিকদের একজন হলেও মন্ত্রিসভায় ছিলেন। এবারো জোট শরিকদের মন্ত্রিসভায় রাখা হবে এবং মূল্যায়ন করা হবে বলে প্রত্যাশা করা হচ্ছে। তবে ১৪ দলীয় জোট একটি আদর্শিক জোট। মন্ত্রিসভায় স্থান না পেলেও শেখ হাসিনার পাশে শরিকরা আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। দেশকে এগিয়ে নিতে ১৪ দলীয় জোটের সরকারের সহযোগিতা অব্যাহত থাকবে।

এদিকে গতকাল রাতে জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।