Logo

দুই নির্বাচকের প্রত্যাশা

দুই নির্বাচকের প্রত্যাশা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি ২০ সিরিজটা কঠিন হবে বলেই মনে করছেন দুই নির্বাচক মিনহাজুল আবেদিন ও হাবিবুল বাশার। তবে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের চ্যালেঞ্জ জয় করে বাংলাদেশ ভালো কিছু করবে বলে আশাবাদী সাবেক দুই অধিনায়ক-

হাবিবুল বাশার

আগামীকাল (আজ) শুরু হতে যাচ্ছে টি ২০ সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে সিরিজটা খুবই কঠিন হবে। চ্যালেঞ্জিং সিরিজ হবে। কারণ সংক্ষিপ্ত সংস্করণে ওয়েস্ট ইন্ডিজ সব সময় ভালো দল। এটা আমাদের মাথায় আছে। তারপরও হোম সিরিজ। আমরা টেস্ট ও ওয়ানডেতে ভালো করেছি, সেই হিসেবে আমাদের প্রত্যাশা অনেক বেশি। যেভাবে ভালো বোলিং করছে ছেলেরা, ব্যাটিং করছে, সব বিভাগে যেহেতু ভালো করছে, আমরা আশাবাদী যে এ সিরিজটাও ভালো যাবে।

মিনহাজুল আবেদীন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজটা আমাদের খুব ভালো গেছে। এ বছরটাই আমাদের খুব ভালো গেছে। এমনই হওয়া উচিত। অবশ্যই আমরা খুব খুশি। তবে এখনও আমাদের কাজ শেষ হয়ে যায়নি। টি ২০ ক্রিকেটে অনেক কিছু প্রমাণ করার আছে। আমরা এ ফরম্যাটটা অন্য দুই ফরম্যাটের মতো এত ভালো খেলি না। এতটা ধারাবাহিক না। তবে শেষ সিরিজ যদি দেখেন, আমরা ওয়েস্ট ইন্ডিজের মাটিতে গিয়ে ওদের হারিয়ে এসেছি। অবশ্যই আমরা আগের থেকে অনেক বেশি আত্মবিশ্বাসী। এটা সহজ হবে না। তবে এ মুহূর্তে বাংলাদেশ খুব ভালো ফর্মে আছে। আমি আশাবাদী, টি ২০ সিরিজটাও ভালো যাবে।