Logo

গৃহবধুর সাথে আপত্তিকর অবস্থায় দুই সন্তানের জনক আটক

গৃহবধুর সাথে আপত্তিকর অবস্থায় দুই সন্তানের জনক আটক

রাজশাহী মহানগরীতে এক গৃহবধূর ঘরে আপত্তিকর অবস্থায় দুই সন্তানের জনক সাইফুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

 বৃহস্পতিবার (১৬ আগস্ট) দিবাগত রাত ১০ টার দিকে নগরীর মতিহার থানাধিন ধরমপুর দক্ষিণপাড়া এলাকায় গৃহবধূ রোজিনা (৩০) এর ভাড়া বাড়ি থেকে তাদের দুইজনকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়।

পরে স্থানীয়রা গৃহবধূ রোজিনা ও সাইফুলকে মতিহার থানা পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা জানায়, রোজিনা ও সাইফুল দীর্ঘদিন যাবত পরকিয়ার সম্পর্ক চালিয়ে আসছিল। তারা দুইজন একে অপরের আত্নীয়। কারণ সাইফুলের সমন্দির স্ত্রী গৃহবধু রোজিনা। আর এ কারণেই তাদের পরকীয়া নিয়ে প্রতিবেশিরা কানাকানি করলেও তারা কেউ মুখ ফুটে কিছু বলতো না।

অবশেষে পাপকর্ম নিত্যদিনের ঘটনা হওয়ায় কারণে ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা তাদের আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে।

জানতে চাইলে মতিহার থানার এসআই আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরকিয়ার লিপ্ত থাকায় স্থানীয়রা আটক করেছে। পরে খবর পেয়ে স্থানীয়দের কবল থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত রাত পৌনে ১টা গৃহবধূ রোজিনা ও সাইফুল থানা হেফাজতে ছিল।

অপরাধীদের ছাড়াতে রাত দেড়টা পর্যন্ত স্থানীয় চিহ্নিত সনামধণ্য ব্যক্তিদের থানাতে দোঁড়ঝাপ করতে দেখা যায়। তবে এ ব্যাপরে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান ব্যস্ত থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।